bigstockHelp

পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন

tunerpage game

৪,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন

মজা থেকে বাস্তবে গুগল মোশন

facebook মজা থেকে বাস্তবে গুগল মোশন14twitter মজা থেকে বাস্তবে গুগল মোশন2google মজা থেকে বাস্তবে গুগল মোশন0linkedin মজা থেকে বাস্তবে গুগল মোশন0

 মজা থেকে বাস্তবে গুগল মোশন

 

১ এপ্রিল মজা করে এপ্রিল ফুল বানাতে সার্চ জায়ান্ট গুগল কর্তৃপক্ষ জানিয়েছিলো জি-মেইলে শারীরিক অঙ্গভঙ্গির মাধ্যমে মেইল লেখা যাবে এবং সেটা পাঠানোও যাবে। এপ্রিল ফুল বানাতে যোগ করা জিমেইল মোশন নামের এই ফিচারটি এবার বাস্তবেই তৈরি করছে গুগল। খবর ম্যাশএবল-এর।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, গুগল মোশন বা অঙ্গভঙ্গির মাধ্যমে মেইল পাঠানোর এই পদ্ধতি উদ্ভাবন করেছে ইনস্টিটিউট অফ ক্রিয়েটিভ টেকনোলজিস।

জানা গেছে, সফটওয়্যার লাইব্রেরি অপটিমাইজিং অবলিগেটরি ওয়াভিং (এসএলওওডব্লিও) ব্যবহার করে এই প্রযুক্তিটি তৈরি করা হয়েছে। প্রযুক্তিটি ফ্লেক্সিবল অ্যাকশন অ্যান্ড আর্টিকুলেটেড স্কেলেটন টুলকিট (এফএএএসটি) ব্যবহার করে তৈরি করা। স্লু প্রযুক্তিটি ফাস্ট এর অনুকরণে তৈরি ।আর এই প্রযুক্তিটিই গুগল জিমেইল এ কাজে লাগাতে চাইছে।

খবর bdnews24 এর

বান্দা_ ইখতিয়!র
439 টি মন্তব্য করেছেন
পূর্ণ নাম
বান্দা_ ইখতিয়!র
আমার সম্পর্কে
আসসালামু আলাইকুম। স্বাগতম আপনাকে। কেমন আছেন আপনি? আশা করি ভাল আছেন। আমি তথ্য প্রযুক্তিকে ভালবাসি। আমার সাথে যোগাযোগ করতে চাইলে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আমার লিঙ্ক : https://www.facebook.com/banda.ikhtiar

টিউন সম্পর্কে মতামত

  1. গুগলের অনেক মজাই এরকম পরে বাস্তবে রূপ নিয়েছে। Gmail টাও কিন্তু শুরুতে মজা হিসেবে প্রকাশ হয়েছিল, আর আজকে জিমেইলের দিকে তাকিয়ে দেখুন অবস্থা!! গুগল আসলেই বস!!!!

টিউন সম্পর্কে মতামত দিন

মতামত দিতে আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। অথবা সোশ্যাল নেটওয়ার্ক দ্বারা চট জলদি লগইন করুন উপরের প্রবেশ মেনু থেকে।

সর্বসেরা টিজে লিস্ট

616 টি টিউন করেছেন
516 টি টিউন করেছেন
435 টি টিউন করেছেন
207 টি টিউন করেছেন
164 টি টিউন করেছেন
সার্ভার কুইন
152 টি টিউন করেছেন
141 টি টিউন করেছেন
116 টি টিউন করেছেন
দ্যা নেক্সট টিজে
114 টি টিউন করেছেন
বান্দা_ ইখতিয়!র
110 টি টিউন করেছেন

স্বাগতম Tunerpage

প্রবেশ করুণ

আপনার পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন?

নিবন্ধন করুন

(স্পেস ছাড়া ইংলিশে ইউসারনেম দিন)

আমন্ত্রণ বার্তা